ধর্ষণের প্রতিবাদে বিয়ানীবাজারে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

মোট পড়া হয়েছে 135 

বিয়ানীবাজারের ডাকঃ 

সারাদেশে অব্যাহত নারী ও শিশু ধর্ষণ এবং নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা শাখার উদ্যোগে এক মশাল মিছিল বের করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় মশাল মিছিলটি পঞ্চখন্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরী থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় লাইব্রেরীতে এসে এক পথসভায় মিলিত হয়।

মশাল মিছিল শেষে পথসভায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা সংসদের সভাপতি ফারাজ আবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলা শাখার সভাপতি হাবিবুল ইসলাম খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সিপিবি নেতা ও পৌর কাউন্সিলর আকছার হোসেন, হাসান শাহরিয়ার, যুব ইউনিয়ন নেতা আবুল হাসান, আব্দুর রহমান, প্রভাষক বিজিত আচার্য্য, যুব ইউনিয়ন নেতা ফাহিম আহমদ, উদীচী শিল্পীগোষ্ঠীর মাসুম আহমদ, সাধারণ সম্পাদক সুজন দাস, শিক্ষা সম্পাদক হরিষ চন্দ্র, কোষাধ্যক্ষ প্রদ্যুৎ তালুকদার সদস্য দূর্জয় দেব জয় সহ আরো অনেক।

সভায় বক্তারা বলেন, সিলেট ও নোয়াখালীসহ সারাদেশে শিশু ও নারীদের উপর অব্যাহত ধর্ষণ বেড়েই চলেছে। সরকার অনতিবিলম্বে এসকল ধর্ষকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নিলে এ দেশের আপামর জনতাকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। বিভিন্ন স্থানে ধর্ষকদের নাম এজাহারে আনতে সরকারের কিছু পেটুয়া বাহিনী অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হচ্ছে। প্রশাসনের প্রতি কড়া হুশিয়ারী উচ্চারন করে বক্তারা বলেন, সুষ্টু তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *