ঢাকা প্রিমিয়ার লিগের ভেন্যু যেনো এক বিশাল দীঘি!

মোট পড়া হয়েছে 136 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

মঙ্গলবার ভোর থেকে শুরু হওয়া তিন ঘণ্টার বৃষ্টিতে গোটা ঢাকা শহর ডুবে গেছে। সামান্য কিছু এলাকায় মাটির দেখা পাওয়া গেলেও অনেক জায়গা থেকে বিকালেও জল নামেনি। শুধু রাস্তাঘাট আর আবাসিক এলাকা নয়; ক্রিকেট খেলার মাঠও ডুবে গেছে জলের তলায়! চারপাশে জলরাশি, মাঝখানে ছোট্ট দ্বীপের মতো ভেসে আছে কেবল উইকেট। বৃষ্টিতে বিকেএসপির একটি মাঠের আজ এই অবস্থা হয়েছে; যে মাঠে ডিপিএলের ম্যাচ হওয়ার কথা ছিল।

গতকাল সোমবার থেকে শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসর। মহামারীর কারণে যা স্থগিত হয়ে গিয়েছিল। এই লিগ হলো জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের রুটি-রুজির মূল উৎস। এবারের করোনা পরিস্থিতি আর টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ওয়ানডের পরিবর্তে টি-টোয়েন্টি সংস্করণে ডিপিএল আয়োজন করা হয়েছে। যার সমস্ত ব্যয়ভার বহন করছে বিসিবি। দ্রুত শেষ করার জন্য প্রতি রাউন্ডে তিন মাঠে খেলা ছয়টি করে ম্যাচ হবে।

কিন্তু বৃষ্টিতে আজ বিকেএসপির ম্যাচগুলো ভেসে গেছে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা ভালো হলেও সেখানেও ম্যাচ মাঠে গড়ায়নি। দিনের ৬টি ম্যাচই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। তবে ম্যাচগুলো পুনরায় অনুষ্ঠিত হবে। দ্বিতীয় রাউন্ডের এই ম্যাচগুলি হবে বৃহস্পতিবার, যেদিন হওয়ার কথা ছিল তৃতীয় রাউন্ড। একইভাবে তৃতীয় রাউন্ডের খেলা হবে শুক্রবার। এভাবেই পিছিয়ে গিয়ে ম্যাচগুলো অনুষ্ঠিত করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *