জকিগঞ্জে ১২শ’ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

মোট পড়া হয়েছে 199 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

জকিগঞ্জে এক হাজার ২০০ পিস ইয়াবাসহ খলিলুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জকিগঞ্জ থানার সহিদাবাদ এলাকার মৃত ইলিয়াছ আলীর ছেলে।

মঙ্গলবার (৭ জুলাই) ভোর সাড়ে ৪ টার দিকে জকিগঞ্জের ৬ নং সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ এলাকাস্থ সুরমা নদীর ডাইকের পাড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ) সার্কেল সুদীপ্ত রায়ের তত্বাবধানে অভিযানে নেতৃত্ব দেন জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের।

অভিযান থেকে একজনকে গ্রেপ্তার করলেও খলিলুরের সহযোগী অন্যান্য আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে কোন মহল যেন মাদক ব্যবসা চালাতে না পারে, সেজন্য পুলিশ সুপার মহোদয়ের কঠোর নির্দেশনা রয়েছে। এরই প্রেক্ষিতে জকিগঞ্জে ১২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত পলাতক আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.