জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জন আটক

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোঃ আব্দুন নাসের এর নেতৃত্বে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এর তত্তাবধানে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার কসকনকপুর ইউনিয়নে অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয়।

অভিযানকালে পশ্চিম কসকনকপুর সাবেক মেম্বার আঃ ছাত্তারের পরিত্যক্ত কারখানার সামনে থেকে প্রথমে সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র মোঃ আব্দুস সহিদ (৩৩)কে আটক করে তার দেহ তল্লাশী করলে তার কাছে থাকা ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকের পর মোঃ আব্দুস সহিদের দেয়া তথ্যমতে, অপর মাদক ব্যবসায়ী উত্তর আইয়র গ্রামের নজরুল ইসলামের বাড়ীতে রাত ২টায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে নজরুলের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ, মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে আটক করা হয়। এ সময় আসামীদের কাছ থেকে আরো ১ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের নগদ ৩৪ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য অনুমানিক ১৮ লক্ষ টাকা।

এ ঘটনায় জকিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আটকের সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসের জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে জকিগঞ্জকে মাদক মুক্ত করতে কাজ করছে জকিগঞ্জ থানা পুলিশ ।তিনি জকিগঞ্জ থানাকে মাদক মুক্ত করতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা কামনা করেন।

সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান জানান যে, আইজিপি মহোদয়ের নির্দেশে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সিলেট জেলাকে মাদক মুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ। সিলেট জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান আরোও বৃদ্ধি করা হবে। সিলেট জেলাকে মাদক মুক্ত করতে সকল শ্রেণী পেশার মানুষের সহায়তা কামনা করি।

সুত্র: সিলেট প্রতিদিন

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *