জকিগঞ্জে ১১০০ পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোট পড়া হয়েছে 157 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

সিলেটের জকিগঞ্জে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে ১১০০ পিছ ইয়াবা এবং সিলভার রংয়ের মাইক্রোবাস সহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল জকিগঞ্জের পশ্চিম লোহার মহল গ্রামের নুর উদ্দিনের ছেলে ফারুক আহমদ (৩৫),একই গ্রামের আব্দুল মোক্তাদির এর ছেলে আব্দুল হাসিব (৪৬) এবং গোয়াইনঘাট থানার আঙ্গারজোড় গ্রামের ওয়াতির আলীর ছেলে জাহির উদ্দিন @ জহির । পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোর সারে চার ঘটিকার সময় অফিসার ইনচার্জ মীর মো: আব্দুন নাসের এর নেতৃত্বে জকিগঞ্জ থানাধীন পশ্চিম লোহারমহল এলাকায় অভিযান চালিয়ে উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে এসময় তাদের হেফাজত থেকে ১১০০ পিছ ইয়াবা সহ পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস নং সিলেট চ-০২-০২৭৭ উদ্ধার করে জব্দ করে। এই ঘটনায় এসআই শাহীনুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান,করোনা পরিস্থিতি মোকাবিলার পাশাপাশি মাদকের বিরুদ্ধে জোড়ালো অভিযান অব্যাহত রাখতে সম্প্রতি পুলিশ সুপার মহোদয় কঠোর নির্দেশনা প্রদান করেছেন। এরই প্রেক্ষিতে জকিগঞ্জে ১১০০ পিছ ইয়াবা এবং মাইক্রোবাস সহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। আগামীতেও মাদকের বিরুদ্ধে এরকম অভিযান অব্যাহত থাকবে বলে যোগ করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *