গোলাপগঞ্জে নোহা গাড়িসহ বিপুল পরিমাণ ভারতীয় মোবাইল জব্দ

মোট পড়া হয়েছে 149 

 বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

গোলাপগঞ্জে নোহা গাড়িসহ ৫ লাগেজ ভারতীয় মোবাইল জব্দ করেছে পুলিশ। শনিবার (১ আগস্ট) রাত ১১টার দিকে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের সামনের মূল সড়ক থেকে এগুলো জব্দ করা হয়। এসময় পালিয়ে যায় চোরাকারবারি দলের ৪ সদস্য।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি’র শাহপরান (রহ.) থানা পুলিশ জানতে পারে যে সিলেটের সীমান্তবর্তী তামাবিল থেকে শুল্ক ফাঁকি দিয়ে মোবাইল ফোনের একটি বড় চালান চোরাকারবারিরা নিয়ে এসেছে। এ খবর পেয়ে তারা বিভিন্ন গাড়িতে তল্লাশি শুরু করে।

রাত সাড়ে ১০টার দিকে সিলেট-তামাবিল সড়কে হয়ে নোহা মাইক্রোবাস (নম্বর ঢাকা মেট্রো-চ-১১-৫২১৩) গাড়িটি আসে। তখন শাহপরান বাইপাস সড়কের দায়িত্বে থাকা পুলিশ গাড়িটিকে থামানোর চেষ্টা করেন। কিন্তু গাড়িটি না থামিয়ে সিলেট-বাঘা সড়কের দিকে দ্রুত গতিতে যেতে থাকে। এসময় পুলিশও তাদের আটকাতে পিছু ধাওয়া করে।

এক পর্যায়ে তারা গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নে পৌঁছে এ ইউনিয়নের আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের সামনে নোহা গাড়ি ও ৫টি মোবাইলের লাকেজ রেখে পালিয়ে যায়।

পরে শাহপরান (রহ.) থানা পুলিশ গাড়ি ও মোবাইল জব্দ করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দেয়। গোলাপগঞ্জ থানা পুলিশ নোহা গাড়ি ও ৫লাকেজ মোবাইল থানায় নিয়ে আসে।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নোহা গাড়ি ও ৫ লাকেজ মোবাইল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। জব্দকৃত মোবাইলগুলো গণনা চলছে বলেও জানান তিনি।

সুত্র: সিলেট টুডে

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *