গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে বড়লেখায় স্কুল শিক্ষিকা নিহত, স্বামী আহত

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

 বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের লঘাটি গ্রামে ভয়াভহ গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন এবং নিহত স্কুল শিক্ষিকার স্বামী আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ভোরে বড়লেখার দাসের বাজার ইউনিয়নের লাঘাটি গ্রামে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণের ঘটনাটি ঘটে। অগ্নিদগ্ধ হয়ে নিহত রুবিনা বেগম (৪৮) বর্ণি ইউনিয়নের মিহারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। তার স্বামী আব্দুল করিম দাসের বাজারের সুড়িকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, লাঘাটি গ্রামের স্কুল শিক্ষক আব্দুল করিমের বাড়িতে সিলিন্ডার গ্যাস দিয়ে চলতো রান্নাবান্নার কাজ। বুধবার রাতে রান্নাবান্না শেষ করে মনের অজান্তেই গ্যাস পুরোপুরি বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন রুবিনা বেগম। সাহরীর সময় উঠে রান্না ঘরে যান তরকারী গরম করতে। সেখানে গিয়ে চুলায় আগুন ধরাতেই সাথে সাথে বিকট শব্দে রান্না ঘরে আগুন ধরে যায়। সাথে সাথে আগুন ছড়িয়ে পড়লে কোনও রকমে একটি জানালা খুলে চিৎকার করলে পাশের রুমে থাকা স্বামী ছুটে এসে পানি ঢেলে আগুন নেভানোর চেষ্ঠা করেন। এসময় স্বামীর পায়েও আগুন ধরে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে তাদের উদ্ধার করে সিলেটের বিয়ানীবাজার হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিক্ষিকাকে মৃত ঘোষণা করেন ও স্বামীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাদের তিনটি সন্তান রয়েছে, তবে তাদের কোনও ক্ষতি হয়নি।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসের সরদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। তিনি বলেন, স্কুল শিক্ষক আব্দুল করিমের হার্টের রোগ রয়েছে, তবে তার শরীরের পুঁড়ার পরিমাণ কম আছে শুধু পায়ে পুঁড়েছে, তিনি  সিলেটে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *