ক্যারিয়ারের দুই দশকে প্রিয়াঙ্কা

মোট পড়া হয়েছে 237 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

ক্যারিয়ারের ২০ বছর পার করলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে বলিউডে আত্মপ্রকাশ সানি দেওলের বিপরীতে ‘দ্য হিরো: লাভ স্টোরি অব স্পাই’ দিয়ে। সেই থেকে আর পেছন ফিরে দেখতে হয়নি প্রিয়াঙ্কাকে। বক্স অফিসে তার প্রতিটি ছবি বড় সাফল্যের মুখ না দেখলেও নিজের অভিনয় ক্ষমতায় কখনো মরচে পড়তে দেননি তিনি। বরং প্রতিটি ছবির সঙ্গে নিজেকে নতুন করে গড়ে তুলেছেন।

নিজের প্রতিভায় সওয়ার হয়ে ২০০৮ সালে মুক্তি পাওয়া ছবি ফ্যাশনের জন্যে জিতে নিয়েছেন সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কারও। ৩৮-এ এসে তা পূর্ণ করলেন ক্যারিয়ারের ২০ বছর। অর্থাত্ ২ দশক প্রিয়াঙ্কা কাটিয়ে দিলেন বিনোদনের জগতে, শক্ত করেছেন পায়ের তলার জমি।

তার বিভিন্ন মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘২০২০ সালে আমি বিনোদন জগতে ২০ বছর পূর্ণ করলাম। আপনারা সবাই এই সফরে আমার পাশে ছিলেন। আপনাদের সাপোর্ট আর ভালোবাসাই তো আমার গোটা দুনিয়া।’

উল্লেখ্য, অ্যামাজনের পাশাপাশি নেটফ্লিক্সের সঙ্গেও চুক্তি করেছেন প্রিয়াঙ্কা। রামিন বাহরানি পরিচালিত অরবিন্দ আদিগার লেখা দ্য হোয়াইট টাইগার-এর ওপর ভিত্তি করে বানানো ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। তার বিপরীতে থাকবেন রাজকুমার রাও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.