করোনা: সিলেটে বাড়ছে আক্রান্ত ও মৃত্যু

মোট পড়া হয়েছে 133 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

সিলেটে বিভাগে প্রতিদিন অস্বাভাবিক হারে বাড়ছে কোভিড-১৯ শনাক্ত রোগীর সংখ্যা। বাড়ছে মৃত্যু সংখ্যাও। গড়ে প্রতিদিন একজন করোনায় মারা যাচ্ছেন। আজ মঙ্গলবার পর্যন্ত বিভাগে মোট আক্রান্ত হয়েছেন ৫৩৮১ জন।

এরমধ্যে সবার শীর্ষে সিলেট জেলা। এ জেলায় মোট ২ হাজার ৮৬৯ জন করোনা সনাক্ত হয়েছেন। ২য় অবস্থানে রয়েছে হাওর অঞ্চল সুনামগঞ্জ। এ জেলায় মোট আক্রান্ত ১ হাজার ১০৩ জন। হবিগঞ্জে ৮৩৪ জন ও মৌলভীবাজারের ৫৭৫ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৯০ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৭১ জন, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় ছয়জন রয়েছেন।

করোনা আক্রান্ত ২৩৬ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১০০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ৭১ জন ও মৌলভীবাজারে ২২ জন।

সিলেট বিভাগে ১ হাজার ৮৯৬ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৫৭৬ জন, সুনামগঞ্জের ৬৭৯ জন, হবিগঞ্জের ৩২৮ জন ও মৌলভীবাজার জেলার ৩১৩ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৯৪ জনকে।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় সিলেটে ১১৯ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৬০ জন, সুনামগঞ্জের ১১ জন, হবিগঞ্জের ৩০ জন এবং মৌলভীবাজার জেলার ১৮ জন রয়েছেন। এই সময়ে মৃত্যু হয়েছে একজনের। তিনি সিলেট জেলার বাসিন্দা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *