করোনা: সিলেটে আক্রান্ত ৬ হাজারের কাছাকাছি, মৃত্যু ১০৭

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

সিলেটে দিন দিন বাড়ছে কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা। বর্তমানে সিলেট বিভাগে আক্রান্তের ৬ হাজারের কাছাকাছি। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় আরও ১০০ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫০ জন, সুনামগঞ্জের ১৮ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজার জেলার ২১ জন।

এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন সিলেট জেলার এবং সুনামগঞ্জ জেলার দুইজন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১৪ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৯৯০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ১৭৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৯২ জন, হবিগঞ্জে ৯২২ জন ও মৌলভীবাজারের ৭০১ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১০৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮২ জন, সুনামগঞ্জে ১১ জন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় আটজন রয়েছেন।

সিলেট বিভাগে ২ হাজার ৪২৩ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৭২০ জন, সুনামগঞ্জের ৮৮৬ জন, হবিগঞ্জের ৪৩০ জন ও মৌলভীবাজার জেলার ৩৮৭ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১০৪ জনকে।

করোনা আক্রান্ত ১৮৯ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৯ জন ও মৌলভীবাজারে ২৭ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.