করোনার কারনে ইংল্যান্ড সিরিজে খেলবেন না তিন ক্যারিবীয় ক্রিকেটার

মোট পড়া হয়েছে 227 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে স্থবির পুরো ক্রিকেট জগত। কিন্তু এই উদ্ভুত পরিস্থিতির মধ্যেই ইংল্যান্ড সফরের প্রস্তুতি নিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।

সেজন্য ১৪ সদস্যের স্কোয়াডও ঘোষণা করে ফেলেছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড (সিডব্লিউআই)। কিন্তু সেই স্কোয়াডের তিনজন খেলোয়াড় ইংল্যান্ড সিরিজে অংশ নিতে চান না বলে জানিয়েছে বোর্ড।
গতকাল বুধবার ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, ৮ জুলাই থেকে দর্শকশুন্য মাঠে শুরু হতে যাওয়া ইংল্যান্ড সিরিজে অংশ নিতে চান না ব্যাটসম্যান ড্যারেন ব্র্যাভো ও শিমরন হেটমায়ার এবং অলরাউন্ডার কিমো পল।
জানা গেছে, চলতি মাসের ৮ তারিখে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেবে ওয়েস্ট ইন্ডিজ দল। ৯ জুন ম্যানচেস্টারে পৌঁছানোর পর ‘বায়ো-সিকিউর’ ভেন্যুতে অনুশীলন করবে সফরকারী দল। ৮ জুলাই সাউদাম্পটনে প্রথম টেস্ট মাঠে গড়াবে। বাকী দুই টেস্ট হবে ১৬ ও ২৪ জুলাই। দুটি ম্যাচই হবে ল্যাঙ্কাশায়ারে।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমাহ বোনার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারা ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেইস, রাকিম কর্নওয়াল, শেন ডওরিচ, শেমার হোল্ডার, শেই হোপ, আলজারি জোসেফ, রেমন রিফার, কেমার রোচ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.