করোনা ভয় উপেক্ষা করে কামরানের জানাজায় জনতার ঢল

মোট পড়া হয়েছে 195 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

 করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া অনেকের স্বজনরাও কাছে আসছে না। লাশ ফেলে চলে যাচ্ছে। এমন খবর নিয়মিতই আসছে গণমাধ্যমে। এছাড়া সংক্রমণের ঝুঁকি থাকায় করোনাভাইরাসে মারা যাওয়া ব্যক্তির লাশ জনসমাগম ছাড়াই দাফন করার নির্দেশনা রয়েছে।

কিন্তু বদরউদ্দিন আহমদ কামরানের ক্ষেত্রে এসব নির্দেশনা-ভয় কিছুই কাজে আসেনি। ভয়কে উপেক্ষা করে প্রিয় কামরানের জানাজায় ঢল নামে মানুষের।
 
সোমবার (১৫ জুন) বেলা ২টা ১০ মিনিটে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের দ্বিতীয় জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। এতে করোনায় ভয়কে উপেক্ষা করে হাজারও মানুষ অংশ নেন।

কামরানকে বলা হতো গণমানুষের নেতা। ‌’নগরবাসীর প্রিয় নাম, বদরউদ্দিন কামরান’- এমন শ্লোগানও দিতেন তার অনুসারীরা। সোমবার কামরানের জানাজায় এই শ্লোগানের সত্যতা মিললো আরেকবার।

জানাযা শেষে জেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগ ও সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে কামরানের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় সিটি মেয়র আরিফুল হক চৌধুরীরওসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের প্রথম জানাজার নামাজ জোহরের নামাজ শেষে নগরের ছড়ারপার জামে মসজিদে অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যবিধি মেনে অল্প সংখ্যক লোক জানাজার নামাজে অংশগ্রহণ করেন। সোমবার বেলা ১২টার দিকে ঢাকা থেকে তার মরদেহ সিলেটের নিজ বাসায় এসে পৌঁছে।

রোববার দিবাগত রাত ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান মারা যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *