আমার এখনও বিয়ের বয়স হয়নি: জায়েদ

মোট পড়া হয়েছে 64 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

ঢাকাই সিনেমার নায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিয়ের বয়স হয়নি এখনো। তাই আমি বিয়ে নিয়ে আপাতত কিছু ভাবছি না। গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সাংবাদিকরা তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করলে এ কথা জানান তিনি।

তিনি বলেন, বাবা যেহেতু বেচেঁ নেই। বাবার খুব স্বপ্ন ছিলো বউ দেখার। সবাই শুধু একটা প্রশ্নই করে বিয়ে করবো কবে। আমার মায়েরও একই প্রশ্ন। কবে করবো তা এখনও জানি না। জায়েদ খান বলেন, মিথ্যা বলবো না প্রেম করেছি। কিন্তু এখন আমি সিঙ্গেল। যাদের সঙ্গে প্রেম করেছি তাদের নাম বলা যাবে না। তবে আমি এতো বেশিও প্রেমি করিনি। সিনেমা নিয়ে আলোচনায় না থাকলেও শিল্পী সমিতির নেতৃত্বে থাকায় নানা ইস্যুতে শিরোনাম হন তিনি। গুজব ছিল চিত্রনায়িকা পপি ও মাহিয়া মাহির সঙ্গে প্রেম করেছেন তিনি। তবে গণমাধ্যমের কাছে এ প্রেমের বিষেয়ে বারবার নাকচও করে দিয়েছেন।

জায়েদ খান অভিনয় ও শিল্পী সমিতির বাইরে বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সদস্য। রাজনীতি নিয়ে পরিকল্পনা প্রসঙ্গে এই নায়কের ভাষ্য, আমার রাজনীতি খুব পছন্দ।

তিনি বলেন, অবশ্যই মানুষের কল্যাণে কাজ করতে চাই। যেমন এখন শিল্পীদের কল্যাণে কাজ করছি। ভবিষ্যতে আমাকে দলের নেত্রী ও নীতি-নির্ধারকেরা যদি মনে করেন সংসদ সদস্য হিসেবে বা অন্য কোনও পদবিতে কাজ করাবেন, তাতে আমি ইচ্ছুক। রাজনীতি নিয়ে খুব ভালো লাগা আছে। আগ্রহ আছে। মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে রাজনীতি করতে চাই। তবে এটার জন্য মরিয়া না যে এমপি হতেই হবে।

জায়েদ খান অভিনীত সর্বশেষ সিনেমা অন্তজ্বালা ২০১৭ সালর ১৬ ডিসেম্বর মুক্তি পায়। এরপর প্রায় হাজার দিনের বেশি শুটিংয়ের বাইরে ছিলেন তিনি। এ সময়টায় তার কোনো সিনেমাও মুক্তি পায়নি। সম্প্রতি সোনার চর সিনেমা দিয়ে আবারও শুটিং শুরু করেছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *