৬ চিকিৎসকসহ ওসমানীর ল্যাবে আরও ৭১ জনের করোনা শনাক্ত

মোট পড়া হয়েছে 209 

বিয়ানীবাজারের ডাকঃ

সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় ৭১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আজ সোমবার (১২ জুলাই) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৩৭ জন, হবিগঞ্জে জেলায় ১২ জন ও মৌলভীবাজার জেলার ২২ জন রয়েছেন বলে জানা গেছে। এর মধ্যে ৬ জন চিকিৎসক রয়েছেন বলেও জানা গেছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, আজ ওসমানীর ল্যাবে  নমুনা পরীক্ষায় ৭১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সিলেট জেলার ৩৭ জন, হবিগঞ্জের ১২ জন এবং মৌলভীবাজার জেলার ২২ জন রয়েছেন।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার ৩৪ জন, বিশ্বনাথ, গোয়াইনঘাট ও বিয়ানীবাজার উপজেলায় একজন করে রয়েছেন।

এদিকে নতুন শনাক্তদের নিয়ে সিলেট জেলায় আক্রান্ত দাঁড়াল ৩১৭৭ জনে। হবিগঞ্জে আক্রান্ত দাঁড়াল ৯২৩ জনে এবং মৌলভীবাজারে আক্রান্ত এখন ৭০২ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ সোমবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৫ হাজার ৮৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ নতুন করে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজারে আরও ১০৫ জনের করোনা শনাক্ত হওয়ায় বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৯৯৫ জনে। করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১০৩ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৩১৯ জন। ২১৬ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *