২৪ ঘন্টায় সিলেটে ১৭৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

মোট পড়া হয়েছে 156 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগের চার জেলায়ই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েছে। এ সময় সিলেট বিভাগে ১৭৯ জন নতুন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আর সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৬৩ জন। একই সময়ে মৃত্যুর সংখ্যা দুইজন।

মঙ্গলবার (২৩ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১৭৯ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৬৩ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ৪০ জন ও মৌলভীবাজারে ৪৮ জন। আর করোনায় মারা যাওয়া দুইজন রোগী হচ্ছে সুনামগঞ্জ ও সিলেটের।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ৩২ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। হবিগঞ্জে সুস্থ হয়েছেন ২ জন। মৌলভীবাজারে করোনা থেকে মুক্ত হয়েছেন ১৩ জন। সিলেটে করোনাকে জয় করেছেন ১৬ জন। এর মধ্যে সিলেটের ৮ জন ও সুনামগঞ্জের ৩২ জন রোগীই বাড়িতে আইসোলেশনে থেকে সুস্থ হন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৪৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ১ হাজার ৮৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ৮২৩ জন, হবিগঞ্জে ৪১২ জন ও মৌলভীবাজারে ৩৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ২৬৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৭৮৭ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ৬০ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *