স্ত্রীকে সাথে নিয়ে ধর্ষণের বিরুদ্ধে আন্দোলনে নামবেন মেয়র আরিফুল হক চৌধুরী

মোট পড়া হয়েছে 150 

বিয়ানীবাজারের ডাকঃ  

এমসি কলেজে ধর্ষণকান্ডে অভিযুক্তদের শাস্তির দাবীতে বিবেকের তাড়নায় একজন অভিভাবক দম্পতি হিসেবে রোববার আন্দোলনে নামবেন মেয়র আরিফুল হক চৌধুরী ও তাঁর সহধর্মিণী সামা হক চৌধুরী। আজ একটি অনলাইন লাইভে এসে তারা এ ঘোষণা দেন। তিনি বলেন, একজন নাগরিক হিসেবে একজন পিতা হিসেবে আমাকে এই ঘটনা খুবই ব্যতিত করেছে।

গতকাল রাত থেকেই এমন ন্যক্কারজনক ঘটনার খবর শুনে খুবই হতভম্ব হয়েছি। পুণ্যভূমি সিলেটে এমন ঘটনা আমাদের মেনে নেওয়া কষ্ট হচ্ছে। আমি করোনাক্রান্ত ছিলাম। শারীরিক দুর্বলতা এখনো কাটিয়ে উঠতে পারিনি। আমাদের কিছু করতে হবে। আমাদের ৩৬ জন কাউন্সিলাদেরকে আগামীকাল(আজ) নগর ভবনে ডেকেছি। তাদেরকে বলেছি এই নগরের সেবক হিসেবে দলমতের উর্ধে উঠে আমাদের কিছু করতে হবে। আমরা এর প্রতিকার চাই। আমার বিশ্বাস প্রশাসন কঠোর হবেন। আমাদের এই সিলেটের সুনাম যে নষ্ট হলো তা কে ফেরাবে। সিলেটে এরকম কান্ড চলতে দেওয়া যায়না। আমি এর জন্য সকলের সহযোগীতা কামনা করি, প্রশাসনের সহযোগীতা কামনা করি। যারা এ কান্ড করেছে তাদের দৃষ্ঠান্তমুলক শাস্তি

মেয়রের সহধর্মীনি সামা হক চৌধুরী বলেন, আজকে সারাদিন এই ঘটনার জন্য আমি অস্থির ছিলাম, আমার সন্তানরা আজ নিরাপদ না আমিও না। আমার স্বামীকেও বললাম একটা কিছু করা উচিৎ। আমি এই বিষয়টা নিয়ে খুবই শঙ্কিত ও মর্মাহত। সিলেটের সকল মাবোনদের অনুরোধ করবো যার যার অবস্থানে থেকে এর প্রতিবাদ করতে। আমিও মেয়র সাহেবের সাথে থেকে এর প্রতিবাদ করবো। এটা আমাদের দ্বায়িত্ব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *