সিলেটবাসীর দোয়া চাইলেন মেয়র আরিফুল হক চৌধুরী

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

করোনায় আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বাসায় আইসোলেসনে থেকে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। এদিকে করোনা আক্রান্ত সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানও বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। করোনা পজিটিভ হলেও তাঁদের মধ্যে করোনার উপসর্গ নেই বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফলে তাদের করোনা পজেটিভ আসে।

মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান চিকিৎসকদের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন মেয়র আরিফ। করোনা পজিটিভ রিপোর্ট জানার পর কিছুটা বিমর্ষ হয়ে পড়লেও শুক্রবার সকাল পর্যন্ত করোনার তেমন কোন উপসর্গ দেখা দেয়নি। তবে মেয়র আরিফ হালকা জ্বর ও সর্দি কাশিতে ভুগছেন বলে তিনি জানান। তিনি সুস্থতার সকলের কাছে দোয়া চেয়েছেন বলেও জানান মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক।
এদিকে মেয়র আরিফুল হক চৌধুরী বৃহস্পতিবার সারাদিন অফিস করেছেন। অফিসে নিয়মিত কাজের পাশাপাশি তাকে বিভিন্ন করফারেন্সে যোগ দিতে দেখা গেছে।

মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ জানান- গত তিন-চারদিন থেকে মেয়র আরিফ হালকা জ্বর ও সর্দি কাশিতে ভোগছিলেন। যদিও আজ জ্বর-কাশি আগের তুলনায় কম ছিল। যে কারণে অফিস করেছেন। তবে তিনি শারীরিকভাবে ভালো আছেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.