সকল প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্যধারণের বিকল্প নেই -পল্লব

বিয়ানীবাজারের ডাকঃ

করোনা দূর্যোগে আমেরিকান বাংলাদেশি কমিউনিটি ডেভলাপমেন্ট এর পক্ষ থেকে এবং বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব এর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিয়ানীবাজার পৌরসভার বিপর্যস্ত বেসরকারি নন-এমপিও হাইস্কুল ও কিন্ডারগার্টেন এর শিক্ষকগণকে এ উপহার সামগ্রী প্রদান করা হয়। ১ম পর্যায়ে মোট ৪টি স্কুলে এ উপহার বিতরণ করা হয়েছে। স্কুলগুলো হলো, নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়, লিটল বাডস্ কিন্ডারগার্টেন, আব্দুস সালাম একাডেমী ও শহিদ হাফিজুর রহমান বেলাল চৌধুরী মেমোরিয়াল একাডেমী।

লিটল বাডস্ কিন্ডারগার্টেন বিদ্যালয়ের অধ্যক্ষ শ্রী অলক বৈদ্য’র সঞ্চালনায় উক্ত মহতি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব। অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। তিনি বলেন, সকল শ্রেণী পেশার মানুষ করোনার এই দু:সময়ে মানবেতর জীবনযাপন করছে। সরকারি এবং বেসরকারি উপায়ে বিপর্যস্থ মানুষদের সহায়তার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, সকল প্রতিকুল পরিস্থিতিতে ধৈর্যধারণের বিকল্প নেই বলে মন্তব্য করেন তিনি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুবোধ রঞ্জন চক্রবর্তী ও লিটল বাডস্ কিন্ডারগার্টেন বিদ্যালয়ের সহকারী অধ্যক্ষ আফরোজ জাহান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.