বিয়ানীবাজার পৌর বিএনপি’র নবনির্বাচিত আহবায়ক কমিটির পরিচিতি সভা

মোট পড়া হয়েছে 174 

বিয়ানীবাজারের ডাকঃ

নবনির্বাচিত বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন ৪ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় বিয়ানীবাজার পৌর শহরের স্থানীয় একটি হলরুমে সম্পন্ন হয়েছে।

নবনির্বাচিত বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক সাবেক ছাত্রনেতা, ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জনাবঃ নুরুল হুদা বাবুল এর সভাপতিত্বে ও পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জনাবঃ জসিম উদ্দিন এর পরিচালনায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে পরিচিতি সভা শুরু হয়।

আলোচনা সভায় নবনির্বাচিত আহবায়ক নুরুল হুদা বাবুল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সকলের কাছে দোওয়া কামনা করেন। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার, আগামীর রাষ্ট্র নায়ক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান জননেতা জনাবঃ তারেক রহমান সহ সকল নেতাকর্মীর উপর রাজনৈতিক মিত্যে মামলা প্রত্যাহার করার দাবী জানান।

আলোচনা সভায় সর্বসম্মতি ক্রমে বিয়ানীবাজার পৌর বিএনপির সাবেক সফল আহবায়ক মরহুম জনাবঃ ময়নুল ইসলাম মামার রুহের আত্তার মাগফিরাত কামনা করা হয় এবং উনার প্রতি সম্মান জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পৌর বিএনপির আহবায়ক নুরুল হুদা বাবুল এর সভাপতিত্বে ও সম্মানিত সদস্য জসিম উদ্দিন জুয়েল এর পরিচালনায় আরও উপস্তিত ছিলেন মিজানুর রহমান রুমেল। মোঃ আতাউর রহমান কটন। আবু বক্কর আবু। শাহিব উদ্দিন। মোঃ সেলিম উদ্দিন। জসিম উদ্দিন জুয়েল। মোঃ কামাল হোসেন। আক্তার অনিক গিয়াস উদ্দিন। মিছবা উদ্দিন। নাজমুল হোসেন গুলজার আহমেদ রাহেল। হোসেন আহমেদ দুলন হোসেন আহমেদ। এনাম উদ্দিন। জিল্লুর রহমান মাসুম।
এমদাদুর রহমান ইমন। ফখরুল ইসলাম। মনসুর হিল্লাজ।
এবং অসুস্থতার কারনে কয়েকজন সম্মানিত সদস্য বৃন্দ উপস্তিত হতে পারেননি বলে জানিয়েছেন আহবায়ক কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *