বিয়ানীবাজার থেকে নতুন আরও ২৫ জনের নমুনা ল্যাবে প্রেরণ

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার উপজেলা থেকে করোনা সন্দেহে নতুন আরও ২৫ জনের নমুনা পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। বুধবার পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে এসব নমুনা সংগ্রহ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেয়ায়িত দল।

প্রেরণকৃত নমুনাগুলোর মধ্যে রয়েছেন পৌরসভার কসবার কামাল হোসেনের সংস্পর্শে আসা ৫জন, মাথিউরার রেদওয়ান আহমদ খানের সংস্পর্শে আসা ৩জন এবং মৃদ্যু উপসর্গযুক্ত আরও ১৭জন। এদের মধ্যে ৫ জন পুরুষ আর ২০ জন মহিলা ও শিশু। এদের ২০ জনই পৌরসভার বাসিন্দা ও অন্যরা পৌরসভার বাইরের। সকলের বয়স ৪ বছর থেকে ৬০ বছর পর্যন্ত।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, নমুনা সংগ্রহ করা সবাইকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে এবং তা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহযোগিতার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়েছে।

দিনভর এসব নমুনা সংগ্রহকারী দলে ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদ, এমওডিসি ডা. ইফাজ সামিহ, এমটিইপিআই তপনজ্যোতি ভট্টাচার্য, ল্যাব টেকনিশিয়ান সুজন অহির, ল্যাব সহকারী মুসা, ওয়ার্ড বয় রামকৃষ্ণ বিশ্বাস ও এম্বুলেন্স চালক আনোয়ার হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *