বিয়ানীবাজার থেকে করোনার উপসর্গযুক্ত ২১ জনের নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ানীবাজার উপজেলায় মহামারী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিনিয়ত ছড়িয়ে পড়ছে পৌরশহর থেকে ইউনিয়ন ও গ্রামেগঞ্জে। করোনার উপসর্গযুক্ত আরও ২১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। বিয়ানীবাজারে অপেক্ষমাণের তালিকা যত দীর্ঘ হচ্ছে ততই বাড়ছে উৎকন্ঠা। কখন পরিস্থিতি কেমন হয় এ আশংকার মধ্য দিয়েই দিন পার করছেন বিয়ানীবাজারের মানুষ।

শনিবার (১৮ জুলাই) বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দেয়া তথ্য অনুযায়ী, নতুন সংগ্রহ করা ১২ জন পুরুষ এবং ৯ জন মহিলা ও শিশু। এর মধ্যে ১১ জন পৌরসভার বাসিন্দা এবং ৯ জন উপজেলার বিভিন্ন এলাকার। এদের বয়স ১১ বছর থেকে ৬৬ বছর পর্যন্ত। নমুনা সংগ্রহ করা সকলের শরীরে করোনার মৃদু থেকে মাঝারী উপসর্গ রয়েছে। নতুন ২১ জনসহ বিয়ানীবাজার উপজেলায় সর্বমোট ৯৯৮ জনের নমুনা প্রেরণ করা হলো।

নমুনা সংগ্রহ করা সবাইকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে এবং তা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহযোগিতার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়েছে।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদের নেতৃত্বে নমুনা সংগ্রহে ছিলেন, এমওডিসি ডা. ইফাজ সামিহ, এমটিইপিআই তপনজ্যোতি ভট্টাচার্য, ল্যাব টেকনিশিয়ান সুজন আহির, ওয়ার্ড বয় আকিভ আলী, এ্যাম্বুলেন্স চালক আনোয়ার হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *