বিয়ানীবাজারের দুবাগে দোকান চুরির সময় সিএনজিসহ ৪ চোর আটক

মোট পড়া হয়েছে 199 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের দুবাগবাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় চার চোরকে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার সকাল ১০টায় দুবাগবাজারের হাসান ভেরাইটিজ ষ্টোরে এ চুরির ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগীতায় জিরোপয়েন্ট এলাকা থেকে সিএনজিসহ ৪ জনকে আটক করেন দোকান মালিক আব্দুল কুদ্দুস।
আটককৃত ৪ চোর ও সিএনজি উদ্ধার করে দুবাগ ইউনিয়ন পরিষদের হস্তান্তর করেন স্থানীয় জনতা। পরে ইউনিয়ন চেয়ারম্যান বিয়ানীবাজার থানায় সোপর্দ করেন।

চুরি যাওয়া দোকানের মালিক আব্দুল কুদ্দুস জানান, সকালে দোকান খুলতেই চারজন ব্যাক্তি দোকানে পান খেতে এসে বিভিন্ন জিনিসে মূল্য জানতে চেয়ে দোকানে ডুকে ক্যাশব্যাগ চুরি করে পালিয়ে যায়, পরে স্থানীয়দের সহযোগীতায় জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটককরে চেয়ারম্যানের কাছে হস্তান্তর করি।

দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম জানান, স্থানীয় জনতা চার চোরকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসলে আমি তাদেরকে থানায় হস্তান্তর করে।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর জানান, এ ঘটনায় আটকৃতদের আমরা থানায় এনেছি, দোকান মালিক মামলা দিলে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *