বিয়ানীবাজারের ক্যান্সার আক্রান্ত শিক্ষককে যুক্তরাজ্য প্রবাসীদের আর্থিক সহযোগিতা

মোট পড়া হয়েছে 201 

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউপি’র পঞ্চগ্রাম সৈয়দা ফারহানা হোসেন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আমির হোসেন মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত। ২০১৭ সাল থেকে ক্যান্সারের সাথে লড়াই করা এই শিক্ষককে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়েছেন যুক্তরাজ্য প্রবাসী কয়েকজন তরুন। বৃহস্পতিবার যুক্তরাজ্যস্থ বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সহ-কোষাধ্যক্ষ আব্দুল কুদ্দুছ ও তার কয়েকজন বন্ধুর সহযোগিতায় নগদ পঞ্চাশ হাজার টাকা অসুস্থ শিক্ষকের হাতে তুলে দেয়া হয়।

বিয়ানীবাজার উপজেলার চারখাই কাকুরা মান্দার গ্রামের আয়াজ আলী ও রাহেনা বেগমের ছেলে মাওলানা আমির হোসেন ২০১৭ সাল থেকে মরণব্যাধী ক্যান্সারে ভুগছেন। নিজের সহায়-সম্বল উজাড় করে চিকিৎসা চালিয়ে গেলেও আর্থিক অসচ্ছলতার কারনে হিমশিম খাচ্ছেন। তার বর্তমান অবস্থা তুলে ধরে বিভিন্ন সামাজিক মাধ্যমে লেখালেখি হয়। এরপর সমাজের বিত্তবান অনেকেই এগিয়ে আসেন শিক্ষকের চিকিৎসা সহযোগিতায়। বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সহ-কোষাধ্যক্ষ যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কুদ্দুছ ও তার বন্ধুদের সহযোগিতায় নগদ পঞ্চাশ হাজার টাকা সাংবাদিক মুকিত মুহাম্মদ অসুস্থ শিক্ষকের হাতে তুলে দেন। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হ্রদয়।

এসময় শিক্ষক আমির হোসেন প্রবাসীদের এই সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁর রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *