বিয়ানীবাজারে আরও ৮ জনের করোনা শনাক্ত ।। মোট শনাক্ত ১’শ, মৃত্যু ১০

নিজস্ব প্রতিবেদকঃ
 
সিলেটের বিয়ানীবাজারে মহামারি করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। গত ১২ ঘন্টার মধ্যে এ উপজেলায় নতুন আরো ১৫ জনের করোনা শনাক্ত হওয়ার খবর এসেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা ও আজ মঙ্গলবার (৩০ জুন) দুপুর ১২টায় দু’দফায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এ তথ্য জানিয়েছে।

এ নিয়ে উপজেলায় মোট সনাক্তের সংখ্যা দাড়ালো ১’শ জনে। উপজেলায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ্য হয়েছেন ৩১ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ জানান, সোমবার দিবাগত রাতে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলে বিয়ানীবাজার উপজেলায় নতুন আরো ৭ জন এবং আজ মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে প্রাপ্ত ফলাফলে আরো ৮ জনসহ গত ১২ঘন্টায় মোট ১৫ জনের করোনা রোগ সনাক্ত হয়েছে।

ঢাকাস্থ ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলে করোনায় নতুন সনাক্তরা হলেন, উপজেলার মাথিউরা উত্তরপাড়ের এবাদুর রহমান (২৭), কসবা চালিকোনার নাইম আহমদ(১৮), ময়নুল ইসলাম (২২), কসবার মোঃ নূর উদ্দিন (৩৩), উপজেলা কৃষি অফিসের বিম চন্দ্র দাস, খাসার রুবিনা ইয়াসমিন (৪০), আলীনগরের নাজমিন বেগম (৪০) ও দাসউরার জুবের আহমেদ (৪২)। সিলেটস্থ ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলে একই পরিবারের ৪ জনসহ নতুন সনাক্ত ৭জন হলেন, বিয়ানীবাজার পৌর এলাকার খাসা গ্রামের ফাতিমা সিদ্দিকা (২৫), মুড়িয়া ইউনিয়নের পশ্চিম ঘুঙ্গাদিয়া গ্রামের একই পরিবারের রুনি বেগম (৩৫), রহিমা বেগম (৫২), হামিদুর রহমান (২৯) ও জামাল উদ্দিন (৪৮), দুবাগ ইউনিয়নের বাংগালহুদা শাদিমাপুরের আয়শা খানম চৌধুরী (৬৬) ও চারখাই ইউনিয়নের নোয়াখানীর সুরাইয়া ইয়াসমিন (৩০)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.