বহরগ্রামে রিক্সা চালকদের মধ্যে প্রবাসীদের খাদ্য সামগ্রী বিতরণ

মোট পড়া হয়েছে 211 

বিয়ানীবাজারের ডাকঃ


প্রবাসীদেরকে যতই হেয় প্রতিপন্ন করা হোক কিংবা তাদের অবদান কে খাটো করে দেখা হোক তারা ঠিকই বাংলাদেশের মানুষের জন্য নিবেদিত প্রাণ।

বুধবার (১০ জুন) বেলা ২টার সময় গোলাপগঞ্জ উপজেলার বহরগ্রামের কৃতিসন্তান যুক্তরাজ্য প্রবাসী ফখরুল ইসলামের আর্থিক সহায়তায় ১১ জন দরিদ্র ও অসহায় রিক্সা চালকদের মধ্যে চাল, ডাল, তেল, পিয়াজ ও আলু বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বহরগ্রামের বিশিষ্ট মুরব্বী, প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল মুকিত, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম কয়েছ, বহরগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি মোহাম্মদ জামিল আহমেদ, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন, নাসির উদ্দিন নীপু, ছাএলীগ নেতা এম কে হিরু, শাহ আলম, এনায়েত মুন্না ও গোলাপগঞ্জ উপজেলা এফআইভিডিবি কর্মকর্তা জসিম উদ্দিন।

এসময় করোনা পরিস্থিতিতে দরিদ্র ও অসহায় রিক্সা চালকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের জন্য যুক্তরাজ্য প্রবাসী ফখরুল ইসলাম কে আন্তরিক ধন্যবাদ জানান। এবং ভবিষ্যতে যে কোন দুর্যোগময় মুহুর্তে এই ধরনের সাহায্য সহযোগিতা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহমুদ সজীব, রুবেল আহমদ, বাছিত আহমদ, ফয়ছল আহমদ, আব্দুল হামিদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *