নগরবাসীর কাছে দোয়া চেয়ে সিলেট ছাড়লেন সাবেক মেয়র কামরান

মোট পড়া হয়েছে 151 

বিয়ানীবাজারের ডাকঃ

করোনাভাইরাসে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে। সেখানে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হবে বলে জানা গেছে। সিলেট থেকে ঢাকায় যাওয়ার আগে কামরান নগরবাসীসহ সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

জানা গেছে, ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় গত শুক্রবার করোনা পজিটিভ ফলাফল আসে সাবেক সিটি মেয়র কামরানের। শনিবার তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

আজ রবিবার কামরানের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে। মোমেন বিষয়টি অবগত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। সব শুনে তিনি কামরানকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার ব্যবস্থা করতে বলেন মোমেনকে। এরই প্রেক্ষিতে রবিবার সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে ওসমানী বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্স উড়াল দেয় ঢাকার পথে।

এদিকে, বিকাল পৌনে ৬টার দিকে কামরানকে শামসুদ্দিন হাসপাতাল থেকে ওসমানী বিমানবন্দরে নেওয়া হয়। ওই সময় কামরান দুই হাত তুলে সংবাদকর্মীদের মাধ্যমে সিলেট নগরবাসীসহ সবার কাছে দোয়া কামনা করেন।
কামরানের পরিবারের পক্ষ থেকেও তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *