দাবি-দাওয়া আদায়ে একজোট সিলেটের ১৩ উপজেলা চেয়ারম্যান

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

দাবি-দাওয়া আদায়ে একজোট হয়েছেন সিলেট জেলার ১৩টি উপজেলার চেয়ারম্যানরা। উপজেলা পরিষদ বিধিমালা মোতাবেক দায়িত্ব ও কর্তব্য নিয়ে উপজেলা পরিষদের সব কার্যকারিতার বাস্তবায়ন চান তারা। উপজেলা পরিষদকে আরও কার্যকর ও যথাযথভাবে দায়িত্ব পালন এবং সব যৌক্তিক দাবি আদায়ে একটি আহ্বায়ক কমিটিও গঠন করা হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) বিকেলে সিলেট সদর উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের এক সভায় সভায় এ কমিটি গঠন করা হয়।
সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ আশফাক আহমদকে আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
সভায় সরকারের রাজস্ব আদায় ও হাজার হাজার শ্রমিকের জীবিকা নির্বাহে সিলেট জেলার সকল পাথর কোয়ারি থেকে সনাতন পদ্ধতিতে পাথর উত্তোলনের জন্য তা খুলে দেওয়ার দাবি জানান চেয়ারম্যানরা।

সভায় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.