গোলাপগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

বিয়ানীবাজারের ডাক ডেস্ক

গোলাপগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে নির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে উপজেলা প্রশাসন, গোলাপগঞ্জ পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, গোলাপগঞ্জ মডেল থানা, গোলাপগঞ্জ প্রেসক্লাব, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা পল্লী বিদ্যুৎ জোনাল অফিস, উপজেলা কৃষি অফিস, রণকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার গোলাপগঞ্জ শাখা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

এসময় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা ও মোনাজাত করা হয়। পরে দিবস উপলক্ষ্যে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত আলোচনা সভায় উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদের পরিচালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইকবাল আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমিন, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ, মুক্তিযোদ্ধা কমান্ডার সফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান রিংকু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক ওয়েছুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সভাপতি গোলাম দস্তগীর খান ছামিন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা খাতুন, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মাহবুবুল আলম, সমাজসেবা কর্মকর্তা নুরুল হক, পরিসংখ্যান কর্মকর্তা আজিজুল ইসলাম, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল আহাদ, আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান, দেলওয়ার হোসেন চুন্নু, নাজিমুল হক লস্কর, কামাল আহমদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার গোলাপগঞ্জ শাখা সভাপতি কমল কান্তি কান্তি শর্মা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.