কামরানের মাগফেরাত কামনায় বিয়ানীবাজার আ.লীগের দোয়া মাহফিল

মোট পড়া হয়েছে 143 


সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় বিয়ানবাজার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে পৌরশহরের উত্তরবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মাহফিলে বদর উদ্দিন আহমদ কামরানসহ সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং দেশে-বিদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি করোনাভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও মোহাম্মদ জাকির হোসেন, ছালেহ আহমদ বাবুল, মাস্টার জালাল উদ্দিন, রুহুল আলম জালাল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, হুমায়ূন কবির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাবেক ছাত্রনেতা জুবের আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মাছুম আহমদ, হোসেন আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুবের আহমদ, সাবেক ছাত্রনেতা কে এইচ সুমন ও কাউসার আহমদ, নাজমুল ইসলাম ফরহাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, নাজিম উদ্দিন, আলী হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন মুন্না ও জাফর আহমদ প্রমুখ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আব্দুর রহিম। পরে শিরনী বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *