অবশেষে সন্ধান মিলেছে বিয়ানীবাজার থেকে পালিয় যাওয়া করোনা আক্রান্ত কপু মিয়ার

মোট পড়া হয়েছে 135 

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা আক্রান্তের খবর পেয়ে বিয়ানীবাজার থেকে পালিয়ে যাওয়া রোগীর অবশেষে সন্ধান পাওয়া গেছে। পেশায় নির্মাণ শ্রমিক কপু মিয়ার বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায়। বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দেয়া তথ্যমতে, তিনি বর্তমানে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, পেশায় নির্মাণ শ্রমিক কপু মিয়া বিয়ানীবাজার সরকারি কলেজের নির্মানাধীন নতুন ১০ তলা ভবনে কাজ করতো এবং কলেজ রোড সংলগ্ন এলাকায় বসবাস করতো। কপু মিয়া মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বানারাই গ্রামের বাসিন্দা ওয়েস মিয়ার পুত্র।

গত রোববার (৭ জুন) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে বিয়ানীবাজারের ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসাদের একজন হলেন কপু মিয়া। কিন্তু তার করোনা রিপোর্ট পজেটিভ আসার পর সোমবার দুপুরে তার বাসস্থান বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীলরা লকডাউন করতে গেলে কপু মিয়াকে আর খুঁজে পাওয়া যায়নি। সারাদিন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে কপু মিয়াকে না পেয়ে সন্ধ্যার সময় তার নাম-ঠিকানাসহ বিয়ানীবাজার থানাকে বিষয়টি অবগত করা হয়। পরে রাজনগর থানা ও স্বাস্থ্য বিভাগের মাধ্যমে কপু মিয়াকে খোঁজে বের করে হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *