১৮ কোটি মানুষের ভালবাসা নিয়ে বিশ্বকাপ মিশনে আজ ওমান যাচ্ছে বাংলাদেশ জাতীয় দল

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

টি ২০ বিশ্বকাপে অংশ নিতে আজ উড়াল দেবে আত্মবিশ্বাসী বাংলাদেশ দল। আজ রাত ১০টা ৪৫ মিনিটে ওমানের বিমান ধরবেন মাহমুদউল্লাহরা। মাস্কাটে পৌঁছে একদিনের কোয়ারেন্টিন। মঙ্গলবার শুরু হবে বাংলাদেশ দলের অনুশীলন।

টি ২০ বিশ্বকাপে প্রথম রাউন্ডের ১৪ দিন আগে ওমানে যাচ্ছে বাংলাদেশ দল। শনিবার দলের ক্রিকেটারদের কোভিড পরীক্ষা করা হয়েছে। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন, ‘কাল (আজ) দল ওমান চলে যাবে, ইতোমধ্যে সবার করোনা টেস্ট সম্পন্ন হয়েছে।’

ওমানে টানা চারদিন অনুশীলন করবে বাংলাদেশ দল। ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে আরব আমিরাতে। সেখানেও একদিনের কোয়ারেন্টিন করতে হবে। ১১ অক্টোবর শুরু হবে অনুশীলন। ১২ ও ১৪ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ। ১৫ অক্টোবর দল ফিরবে ওমানে। এবার আর কোয়ারেন্টিন লাগবে না।

টি ২০ বিশ্বকাপে ১৭ অক্টোবর বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ ও ২১ অক্টোবর ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম রাউন্ডে পরের দুই ম্যাচ বাংলাদেশের। গ্রুপ থেকে দুদল যাবে শেষ বারোতে। গ্রুপসেরা হলে এই পর্বে ২৫ অক্টোবর শারজায় বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ আফগানিস্তান।

প্রথম রাউন্ড পেরিয়ে আসা দলের সঙ্গে ২৭ অক্টোবর বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ। ৩ নভেম্বর দুবাইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। ৫ ও ৭ নভেম্বর ভারত ও পাকিস্তান।

বিশ্বকাপ দল নিয়ে আশাবাদী নির্বাচক দলের সদস্য আবদুর রাজ্জাক। তিনি বলেন, ‘বিশ্বকাপে সম্ভাব্য সেরা দলই যাচ্ছে আমাদের। আশা করব যেন ভালো ফলাফল হয়। ভালোর শেষ নেই। আমি তো খুশি হব চ্যাম্পিয়ন হলে। আমি নিশ্চিত, সবাই খুশি হবেন। চাইব বাংলাদেশ দল যেন ভালো ক্রিকেট খেলে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *