হারিয়ে যাওয়া ভাগ্নীর বিয়ের কেনাকাটা ফিরে পেলেন বিয়ানীবাজারের বাবর

বিয়ানীবাজারের ডাকঃ

ঢাকা থেকে বিয়ের কেনাকাটা করে গাড়িতে বাড়ি ফিরছিলেন বাবর আহমেদ নামের এক ব্যক্তি। পথে গাড়ির লকারের ঢাকনা খুলে মালভর্তি ব্যাগটি সড়কে পড়ে যায়।

ব্যাগটি কুড়িয়ে পান মৌলভীবাজারের জুড়ী উপজেলা যুবদলর সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান রহিম নামের এক ব্যক্তি। অনেক চেষ্টায় মালিকের সন্ধান পেয়ে এক দিন পর আজ সোমবার ব্যাগটি ফেরত দেওয়া হয়েছে। ব্যাগের মালিক বাবর আহমদের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোল্লারগাঁও গ্রামে।

বাবর আহমেদ ও হাবিবুর রহমান রহিমের সঙ্গে কথা বলে জানা যায়, বাবর আহমদের বড় বোন সপরিবার যুক্তরাষ্ট্রে থাকেন। জানুয়ারি মাসের শেষের দিকে বোনের মেয়ের বিয়ে ঠিক হয়েছে। বিয়ে উপলক্ষে ঢাকার বিভিন্ন অভিজাত শপিং মল থেকে প্রায় চার লাখ টাকার জিনিসপত্র কেনেন বাবর। কয়েকটি ব্যাগে ভরে তা নিয়ে রোববার শ্যামলী পরিবহনের একটি বাসে করে বিয়ানীবাজারে ফিরছিলেন তিনি। গন্তব্যে পৌঁছানোর পর একটি ব্যাগ খুঁজে পাচ্ছিলেন না। এ সময় গাড়ির মাল রাখার স্থানের (লকার) ঢাকনা খোলা পাওয়া যায়। বাবর বিষয়টি স্থানীয় শ্যামলী কাউন্টারে জানান। খোয়া যাওয়া ব্যাগে কনের শাড়ি, লেহেঙ্গা, বরের পাঞ্জাবিসহ ১ লাখ ৬০ হাজার টাকার মাল ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *