স্ত্রী আসমা’র পর এবার সাবেক মেয়র বদরুদ্দিন কামরান করোনায় আক্রান্ত

বিয়ানীবাজারের ডাকঃ

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত। ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে তাঁর নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। এর আগে তাঁর স্ত্রী আসমা কামরানও করোনাক্রান্ত বলে শনাক্ত হয়েছিলেন।

বদর উদ্দিন আহমদ কামরান করোনাক্রান্ত হওয়ার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন।

জানা গেছে, কয়েকদিন আগে আসমা কামরান নমুনা পরীক্ষায় করোনাক্রান্ত বলে ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হন। এরপর গতকাল বৃহস্পতিবার বদর উদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়। আজ শুক্রবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন।

বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি। ‘জনতার মেয়র’ হিসেবে খ্যাত কামরান করোনাকালে ত্রাণ কার্যক্রমে বেশ তৎপর ছিলেন। সিলেট মহানগরীসহ বিভিন্ন স্থানে তিনি ব্যক্তিগত ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ করেছেন। তাঁর সাথে স্ত্রী আসমা কামরানও সহযোগী ছিলেন। এই ত্রাণ বিতরণ করতে গিয়েই কোনোভাবে তাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *