সেই নায়িকার আত্মহত্যার ঘটনায় গায়কের বিরুদ্ধে অভিযোগ

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের চাঞ্ছল্যকর আত্মহত্যার ঘটনায় ভোজপুরি গায়ক সামার সিংয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর মা।

বলাবাহুল্য বেনারসে একটি সিনেমার শুটিংয়ে গিয়েছিলেন এই উঠতি ভোজপুরী অভিনেত্রী, গত রোববার এক হোটেল থেকে আকাঙ্ক্ষার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনাকে কেন্দ্র করে গায়ক সামার সিং ও তাঁর ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে সারনাথ পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছেন আকাঙ্ক্ষার মা মধু দুবে।

নায়িকার মায়ের অভিযোগ, ইতিমধ্যে তার মেয়ের সাথে বেশ কয়েকটি কাজ করেছেন সমর, তবে পারিশ্রমিক পরিশোধ করেননি তিনি। বিষয়টি নিয়ে তাঁদের মধ্যে দ্বন্দ্ব চলমান ছিল।
ভালোবাসা দিবসে সহ-অভিনেতা সামার সিংয়ের সঙ্গে নিজের প্রেমঘটিত সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন আকাঙ্ক্ষা। কিন্তু এর এক মাসের মাথায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন ।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি ইন্সটাগ্রামেও বেশ জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর ঠিক আগের রাতেও তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন, ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন তিনি। এ ছাড়া মৃত্যুর ২৪ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন এই অভিনেত্রী। এর মধ্যে এমন কী ঘটল যে তাঁকে আত্মহত্যা করতে হলো, তা নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা চলছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি কারোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *