সিলেটে রায়হান হত্যাঃ ফুটেজ গায়েবে সম্পৃক্ত নোমানকে খুঁজছে পুলিশ

বিয়ানীবাজারের ডাকঃ

সিলেট মহানগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত হন যুবক রায়হান। পুলিশ হেফাজতে নৃশংস এ হত্যাকাণ্ডের মূলহোতা ফাঁড়ি ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়া তা এখন অনেকটা স্পষ্ট। প্রত্যক্ষদর্শীদের বর্ণনা, নানা তথ্যসহ আলামত বিশ্লেষণে দোষ ওঠছে এই নামকে ঘিরে। তবে এবার আকবরের সাথে আরো একটি নাম যুক্ত হলো আব্দুল্লাহ আল নোমান নামের এক যুবকের।

এখন আলোচিত যুবক রায়হান হত্যার স্পটলাইট এসআই আকবর ভূঁইয়া ও আব্দুল্লাহ আল নোমানকে ঘিরেই। তারা দু’জনই পলাতক রয়েছেন, কোথায় আছেন কেউ জানানে। তবে তাদের অবস্থান নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহির একাধিক টিম কাজ করছে। ইতোমধ্যে নোমানের অবস্থান শনাক্ত করতে কাজ শুরু করেছে র‌্যাব, পিবিআই, পুলিশ ও গোয়েন্দা সংস্থা। এই দুই অভিযুক্ত আটক হলেই বেরিয়ে আসবে রায়হান হত্যার মূল রহস্য।

এদিকে, বুধবার রাতে নগরীর হাউজিং এস্টেট এলাকায় নোমানের ভাড়া বাসায় র‌্যাব অভিযান চালালেও সেখানে তাকে পাওয়া পায়নি। তবে নোমানের গ্রামের বাড়ি সিলেটের কোম্পানীগঞ্জে গিয়ে তার পরিবারকে জিজ্ঞাসাবাদ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি দল। এছাড়া একই দিন এসআই আকবরের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বেড়তলা বগৈরবাড়ি অভিযান চালায় র‌্যাব-৯। এ সময় তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়। পরে আকবরের ছোটভাই আরিফ ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে র‌্যাব। এ তথ্যগুলো সংশ্লিষ্ট একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *