সিলেটে পুলিশের খাঁচায় ভয়ানক প্রতারক চিকিৎসক

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

সিলেটে এনএসআই কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনাকারী এক চিকিৎসক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভয়ানক এই দুই প্রতারককে আটক করে পুলিশ।

জানা গেছে, গত কয়েকদিন ধরে নগরীর আম্বরখানা এলাকার ইলেকট্রিক সাপ্লাই রোডের ওসমান ফার্মেসী থেকে ঔষধ কিনতে আসেন জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মুহিবুর রহমান রুবেল। শুক্রবার বিকালে তিনি ঐ ফার্মেসিতে এসে নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র বড় কর্মকর্তা পরিচয় দিয়ে ফার্মেসির মালিককে বলেন, তার ফার্মেসির লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে গেছে। তিন লাখ টাকা না দিলে তিনি ফার্মেসি সিলগালা করে দেবেন। কথামত শুক্রবার রাতে ঐ ফার্মেসি থেকে টাকা আনার জন্য ডা. রুবেল তার সহযোগী শাহপরাণ থানা এলাকার শাহেদ আহমদকে পাঠান। তখন ফার্মেসির মালিক শাহেদ আহমদকে আটকে রেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে এবং তার দেয়া তথ্য মতে ডা. রুবেলের শিবগঞ্জস্থ বাসায় অভিযান চালায়।

পুলিশ বাসায় গেলে ডা. মুহিবুর রহমান রুবেল নিজেকে এনএসআই’র বড় কর্মকর্তা হিসেবে পরিচয় দেন এবং পুলিশের সাথে দুর্ব্যবহার করেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে গেলে তিনি প্রতারণার বিষয়টি স্বীকার করেন।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া এই দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, থানায় আনার পর ঐ চিকিৎসক প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন। আর কোথাও তিনি এমন প্রতারণা করেছেন কি না পুলিশ সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *