শশুর বাড়ী গিয়ে লাশ হয়ে ফিরল যুবক

জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের হাওরের একটি পুকুর থেকে দুই দিন আগে নিখোঁজ হওয়া ডালিম আহমদের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ডালিম উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঘাঠেরচটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।  এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৫ মার্চ) ডালিম তার স্ত্রীকে নিয়ে শশুর বাড়ী ঠাকুরের মাটি এলাকায় বেড়াতে যান। সেখান থেকে রাতে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলেও আর বাড়ি ফিরে আসেননি। বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করেন। নিকট আত্মীয়সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে কোন রকম সন্ধান না পেয়ে তার বাবা বাচ্চু মিয়া রবিবার (৬ মার্চ) জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন।

সোমবার (৭ মার্চ) বিকাল ৩টায় ঘাঠেরচটি এলাকার তারেক হাজীর মৎস্য খামারের পানিতে ডালিমের ভাসমান লাশ দেখেন এক পথচারী। এই সংবাদ ছড়িয়ে পড়লে পরিবার ও এলাকার মানুষ মৎস্য খামারে ভীড় জমায় এবং খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে। তখন নিহত ডালিম আহমদ’র হাত-পা বাঁধা ও মাথার পিছনে আঘতের চিহ্ন দেখা যায়।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদের জানান, নিহত ডালিমের গলায় দড়ি হাত-পা বাঁধা ও মাথার পিছনে আঘতের চিহ্ন ছিল, প্রাথমিক আলামতে মনে হচ্ছে কেউ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে মৎস্য খামারে ফেলে যায়। জিজ্ঞাসাবাদের জন্য তাৎক্ষনিক ডালিমের স্ত্রী, শশুর ও শালাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *