রায়হান হত্যার ঘটনায় আদালতে ৩ পুলিশ সদস্যের সাক্ষ্যগ্রহণ চলছে

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

সিলেট নগরীর বন্দরবাজার ফাঁড়িতে পুলিশে নির্যাতনের ফলে রায়হান আহমদের নিহতের ঘটনায় আদালতে জবানবন্দি দিচ্ছেন ৩ পুলিশ সদস্য। ১৬৪ ধারায় এই তিন কনস্টেবল জবানবন্দি দিচ্ছেন বলে আদালত সূত্র জানিয়েছে।

জানা গেছে, আজ সোমবার (১৯ অক্টোবর) দুপুর ৩টা থেকে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মো. জিহাদুুর রহমানের আদালতে জবানবন্দি দিচ্ছেন কনষ্টেবল দেলোয়ার, সাইদুর ও শামীম।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর (শনিবার দিবাগত রাতে) বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪)। পরে রোববার সকালে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন।

এই ঘটনায় সোমবার (১২ অক্টোবর) রাত আড়াইটার সময় অজ্ঞাতনামাদের আসামি করে সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন রায়হানের স্ত্রী।

রায়হান নিহতের ঘটনায় ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়া, কনস্টেবল হারুনুর রশিদ, তৌহিদ মিয়া ও টিটুচন্দ্র দাসকে সাময়িক বরখাস্ত এবং এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজিব হোসেনকে প্রত্যাহার করা হয়।

এদিকে, গত ১৩ অক্টোবর থেকে প্রধান অভিযুক্ত এস.আই আকবর হোসেন ভূইয়া পলাতক রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *