যৌন হেনস্তার জন্য স্বাধীনচেতা মেয়েরাই দায়ী: মুকেশ খান্না

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

যৌন হেনস্তার জন্য মূলত স্বাধীনচেতা মেয়েরাই দায়ী বলে মন্তব্য করেছেন ভারতের অভিনেতা মহাভারত খ্যাত মুকেশ খান্না। আলোচিত ‘মি টু’র বিষয় নিয়েই কথা বলেছেন এ অভিনেতা। আর তার এমন মন্তব্য নিয়ে এখন দেশটির বিনোদন অঙ্গনে চলছে নানা সমালোচনা-আলোচনা।

মুকেশ খান্নার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে তাকে বলতে দেখা যাচ্ছে, নারী-পুরুষের গঠন আলাদা। হ্যাশট্যাগ ‘মি টু’র মূল কারণ হচ্ছে মেয়েদের বাইরে কাজ করা। নারীদেরই নাকি ঘর সমালোনার দায়িত্ব। তারা যখন বাইরে বের হয়ে পুরুষদের সাথে কাজ করতে শুরু করেন তখনই সকল সমস্যার সৃষ্টি হয়।

ভিডিওটি ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এবং তার এমন বক্তব্যে ক্ষুব্ধ নেটিজেনরা। নেটিজেনদের একাংশ আবার তীব্র প্রতিক্রিয়াও জানিয়েছেন। অনেকে আবার তাকে অসুস্থ ব্যাখ্যা করে প্রশ্ন করেছেন, নারীরা বাইরে কাজ করলেই কি পুরুষরা হেনস্তা করার জন্য লাইসেন্স পায়।

মুকেশ খান্না মূলত ভারতের একজন অভিনেতা। যিনি টেলিভিশন ধারাবাহিকে কাজ করছেন। দূরদর্শন চ্যানেলের শিশুতোষ ধারাবাহিক ‘শক্তিমান’ এর মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে বহুল পরিচিতি লাভ করেন তিনি। এছাড়াও তিনি ‘মহাভারত’ ধারাবাহিকে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের প্রশংসা ও ভালোবাসা পান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *