মৃত্যুর জন্য যাঁদেরকে দায়ী করে গেলেন ফেঞ্চুগঞ্জের ভাইস চেয়ারম্যান সেলিনা

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সদ্য প্রয়াত মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন অসুস্থ হবার আগে গত ৫ ডিসেম্বর তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। ঐ স্ট্যাটাসে তাঁর পরিনতির জন্য তিনি কারো নাম উল্লেখ না করলেও তিন জনকে দোষারোপ করেন। সময় মত তাঁর মেয়ে তাঁদের পরিচয় প্রকাশ করেবেন বলে জানান। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করার পর তাঁর ঐ স্ট্যাটাসটি সোস্যাল মিডিয়ায়  ভাইরাল হয়ে গেছে। এ ঘটনায় দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী জানানা বিভিন্নজন।

সেলিনা ইয়াসমিনের ব্যক্তিগত ফেসবুক আইডির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো

“আমি বারবার বলছি, আমি বিভিন্নভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমারও পিঠ দেয়ালে ঠেকে গেছ। যদি আমার শারীরিক, মানসিক ও অর্থনৈতিক অবস্থ কোনো ক্ষতি হয়, তার জন্য মাত্র তিনজন মানুষ দায়ী থাকবে। সমস্ত প্রমান আমার মেয়ের কাছে আছে। যথোপোযুক্ত সময়ে আমার মেয়ে তা আপনাদের সামনে উপাস্থাপন করবে। মনে রাখবেন শুধু তিনজন মানুষ এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সকলে দোয়া করবেন।”

উল্লেখ্য  আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিত জানান, সেলিনা ইয়াসমিন বেশ কিছুদিন থেকে নানা শারীরিক জটিলতায় ভূগছিলেন। শুক্রবার বেলা ১টায় তিনি চিকিৎসাধিন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *