মা হতে চলেছেন ইলিয়েনা, নেট–জনতার প্রশ্ন বাবা কে?

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

বলিউড তারকা ইলিয়েনা ডি’ক্রুজা মা হতে চলেছেন। আজ মঙ্গলবার সাতসকালে তিনি নিজে এ সুখবর সবার সঙ্গে ভাগ করেছেন। তাঁর এই পোস্টকে ঘিরে নেট–পাড়ায় হুলুস্থুল পড়ে গেছে।
বড় পর্দা থেকে দূরত্ব রেখেছেন ইলিয়েনা। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সক্রিয় তিনি। আজ সকালে ইলিয়েনা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন। এই পোস্টে বোঝা গেছে যে তিনি অন্তঃসত্ত্বা। ইলিয়েনা তাঁর প্রথম সন্তানের অপেক্ষায় আছেন।
দুটি ছবির প্রথমটিতে বাচ্চার বডিশুটের ছবি দেখা গেছে। বডিশুটের এই ছবির একটির ওপরে লেখা আছে, ‘অ্যাডভেঞ্চার শুরু হয়ে গেছে।’

আর দ্বিতীয় ছবিতে ‘মামা’ লেখা লকেটসহ গলার হার দেখা যাচ্ছে। ছবি দুটি পোস্ট করে ইলিয়েনা লিখেছেন, ‘শিগগিরই আসতে চলেছে। ছোট্ট সোনা, তোমার সঙ্গে দেখা করার জন্য আমার আর তর সইছে না।’

ইলিয়েনার এই পোস্ট দেখে তাঁর অনুরাগীরা খুশি। অনেকে তাঁকে নেট–দুনিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন।

তবে ইলিয়েনার মাতৃত্ব নিয়ে অনেকে আবার প্রশ্ন তুলেছেন। কারণ, এই বলিউড নায়িকা বিবাহিত নন। আর তাই নেট–জনতারা তাঁর হবু সন্তানের বাবাকে নিয়ে নানান প্রশ্ন করছেন। একজন তো ইলিয়েনার এই পোস্টে লিখেছেন, ‘বিয়ে কবে হলো?’ আবার আরেকজন লিখেছেন, ‘আপনি বিবাহিত নাকি! বাচ্চার বাবা কে?’
ইলিয়েনার এই পোস্টে পুরোপুরি পরিষ্কার নয় যে তিনিই মা হতে চলেছেন। যদিও এই বলিউড তারকার মায়ের একটি কমেন্ট স্পষ্ট করছে যে তিনি সত্যি সত্যি মা হতে চলেছেন।

ইলিয়েনার মা লিখেছেন, ‘এই দুনিয়াতে তোমাকে স্বাগত জানাই আমার নতুন গ্র্যান্ড বেবি। তোমার সঙ্গে দেখা করার জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না।’

দীর্ঘদিন আগে গুঞ্জন ছিল যে ইলিয়েনা অস্ট্রেলিয়ান চিত্রগ্রাহক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে প্রেমে ভাসছেন। এমনকি এমনও শোনা গেছে, তাঁরা সাত পাকে বাঁধা পড়েছেন। তবে ২০১৯ সালে তাঁদের মধ্যে নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।

এরপর বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফের ভাই সেবেস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে ইলিয়েনা প্রেম করছেন। তবে তাঁরা তাঁদের সম্পর্কের ব্যাপারে কোনো দিন মুখ খোলেননি।

ইলিয়েনাকে শেষবার অভিষেক বচ্চনের সঙ্গে ‘দ্য বিগ বুল’-এ দেখা গিয়েছিল। এই ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছিল। কিছুদিন আগেই রণদীপ হুদার সঙ্গে তিনি ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-র শুটিং সম্পূর্ণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *