মাধবপুরে যুবকের ‘আত্মহত্যা’, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঘোনাপাড়া এলাকায় প্রেমিকার বাড়ীর পাশে গাছ বাগানে গলায় ফাঁস দিয়ে জুনায়েদ মিয়া (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সে বহরা ইউনিয়নের সুবিদপুর গ্রামের সাবেক ইউ/পি সদস্য আব্দুল আউয়াল মিয়ার ছেলে। পরিবারের দাবি পরিকল্পিত ভাবে জুনায়েদকে হত্যা করা হয়েছে। শনিবার সকালে মনতলা তদন্ত কেন্দ্রের এসআই মঞ্জুরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বহরা ইউনিয়নের সুবিদপুর গ্রামের সাবেক ইউ/পি সদস্য আব্দুল আউয়াল মিয়ার ছেলে জুনায়েদ মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী ঘোনাপাড়া গ্রামের শিশু মিয়ার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

শুক্রবার দিবাগত রাত প্রায় ১০ টার দিকে জুনায়েদ ওই মেয়েকে ঘোনাপাড়া গাছ বাগানে আসতে বলে। পরে ওই মেয়ে বাগানে এসে জুনায়েদ একটি গাছে ঝুলে আছে দেখতে পায়। পরে জুনায়েতের ছোট ভাই মোশাহিদ মিয়ার মোবাইল ফোনে কল দিয়ে জুনায়েদ গাছে ঝুলে থাকার সংবাদ জানায়। সংবাদ পেয়ে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শনিবার সকালে মনতলা তদন্ত কেন্দ্রে’র এস.আই মঞ্জুরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছেন।

জুনায়েদের পিতা আব্দুল আউয়াল জানান-আমি বাজার থেকে বাড়ীতে এসে ছেলেকে ঘরে দেখতে না পেয়ে মোবাইল ফোনে কল করি কিন্তু তার মোবাইল বন্ধ পাই। এ ভাবে আমি ও আমার পরিবারের সবাই তার মোবাইলে রিং দিতে থাকে। রাত প্রায় সোয়া ১০টার দিকে এক মেয়ে আমার ছোট ছেলে মোশাহিদের মোবাইলে ফোন দিয়ে বলে তোমার ভাই গাছে ঝুলে আছে তাড়াতাড়ি আস। আমরা দৌড়ে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান-পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জে মর্গে প্রেরণ করা হয়েছে। কি ভাবে সে মারা গেছে তার রহস্য উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *