বড়লেখায় ১২ জনকে জরিমানা

মৌলভীবাজারের বড়লেখায় লকডাউন কার্যকর করতে অভিযান অব্যাহত রয়েছে। উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করছে। রোববার (১৮ এপ্রিল) বেলা ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বড়লেখা থানায় এলাকায় অভিযান চালানো হয়। 

এ সময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ১২ ব্যক্তিকে ৫ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত লায়লা নীরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার রোধে সরকারঘোষিত লকডাউন চলছে। অনেকেই লকডাউন মানছেন না। স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করছেন। লকডাউন কার্যকর করতে রোববার দুপুরে বড়লেখা থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ১২ ব্যক্তিকে ৫ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। অভিযানে অংশ নেন বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) আবু সাঈদ, উপ পরিদর্শক (এসআই) ইয়াকুব হোসেন প্রমুখ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত লায়লা নীরা জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা বাস্তবায়নে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

সূত্রঃ সিলেটভিউ২৪

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *