পঞ্চগড়ে বিয়ের রাতে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে বরের মৃত্যু

পঞ্চগড়ে বিয়ের রাতেই বিদ্যুৎস্পৃষ্টে সৌরভ চন্দ্র রায় নামের এক বরের মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার (১৩ মার্চ) রাতে দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের সরকারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মারা যাওয়া সৌরভ চন্দ্র রায় ওই এলাকার ফটেকশ্বর চন্দ্র রায়ের ছেলে। তিনি স্থানীয় কালীগঞ্জ বাজারে একটি ওয়ার্কশপে কাজ করতেন। এ ঘটনায় নিহতের পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও মৃতের পরিবারের সদস্যরা জানান, সৌরভ চন্দ্র রায়ের সঙ্গে পাশের জেলা ঠাকুরগাঁও সদর উপজেলার শুকানপুকুরী ইউনিয়নের কার্তিকতলা-স্বারদেবী এলাকার এক মেয়ের বিয়ের দিন তারিখ ঠিক ছিল। কথা ছিল শনিবার রাত ১২টার পর বরযাত্রী নিয়ে কনের বাড়িতে সৌরভ। রাত ২টায় বিয়ের লগ্ন ছিল। পরদিন রোববার (১৪ মার্চ) সৌরভের বাড়িতে বৌভাতের আয়োজন ছিল। এজন্য বাড়িতে প্যান্ডেল সাজানোসহ বসানো হয়েছিল জেনারেটর। সন্ধ্যার পর সবাই বরযাত্রী যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় বর সৌরভ নিজে জেনারেটর বসানো স্থানটি আলোকিত করতে একটি বৈদ্যুতিক বাল্ব সংযোগ দিতে যান। একপর্যায়ে তিনি বিদ্যুৎস্পৃষ্টে অচেতন হয়ে পড়েন। গুরুতর অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরযাত্রী যাওয়ার আগ মুহূর্তে এমন দুর্ঘটনায় পাল্টে যায় বিয়ে বাড়ির চিত্র। বিষাদে পরিণত হয় বিয়ে বাড়ির সব আনন্দ।

নিহতের চাচাতো ভাই পরিমল চন্দ্র রায় বলেন, ‘সৌরভের বিয়ের দিন তার মৃত্যু দুঃখজনক। যাকে নিয়ে এতো আয়োজন তারই সব শেষ হয়ে গেছে। আমরা পরিবারের লোকজন এমন শোক কিভাবে সইব!’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় কনেপক্ষের লোকজনদের খবর দেয়া হয়। তারা এমন খবর শুনে শোকাহত হয়ে পড়েন। রোববার সকালে তার সৎকারে কনেপক্ষের লোকজনও অংশ নেন।’

বিদ্যুৎস্পৃষ্টে বর সৌরভ চন্দ্র রায়ের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলে তিনি জানান।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *