বিয়ানীবাজার থেকে আরও ১৮ জনের নমুনা সংগ্রহ; অপেক্ষমান তালিকায় ১৪১ জন!

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার উপজেলা থেকে আরও ১৮ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। জকিগঞ্জ উপজেলার করোনা আক্রান্ত এক রোগীর সংস্পর্শে আসা ১২ জন ছাড়াও মৃদু উপসর্গযুক্ত ২ জন এবং অন্যান্য জেলা থেকে আগত ৪ জন রয়েছেন। অপেক্ষমাণের তালিকা যত দীর্ঘ হচ্ছে ততই বাড়ছে উৎকন্ঠা। কখন পরিস্থিতি কেমন হয় এ আশংকার মধ্য দিয়েই দিন পার করছেন বিয়ানীবাজারের মানুষ।

বুধবার (৩ জুন) বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফেসবুক পেজে প্রকাশিত তথ্যানুযায়ী, নতুন সংগ্রহকৃত সন্দেভাজনদের মধ্যে ৫ জন পৌরসভার বাসিন্দা। বাকি ১১ জন উপজেলার বিভিন্ন এলাকার। এরমধ্যে ৭ মাস বয়সী শিশু থেকে ৬৮ বছর বয়সের ব্যক্তিও রয়েছেন।
নমুনা সংগ্রহ করা সবাইকে হোম কোয়ারান্টাইন নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহযোগিতার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ করা হয়েছে।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদের নেতৃত্বে স্যাম্পল কালেকশনে সহযোগিতা করেন- এমওডিসি ডাঃ জীবনানন্দ দেব রায়, এমটিইপিআই তপনজ্যোতি ভট্টাচার্য্য, ল্যাব টেকনিশিয়ান সুজন আহির, ল্যাব সহকারী মূসা, ওয়ার্ড বয় আকিব আলী। সহযোগিতায় ছিলেন স্বাস্থ্য সহকারী আবুল কালাম ও সহস্বাস্থ্য পরিদর্শক বদরুল আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *