বিয়ানীবাজারে শিশুকে ধর্ষনের দায়ে দু’জন আটক

বিয়ানীবাজারের ডাকঃ

সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতায় পঞ্চম শ্রেণী এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় এলাকাবাসী অভিযুক্ত দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতরা হলেন বাহাদুর পুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাং পার এলাকার মৃত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ।

মঙ্গলবার রাত ৯টার দিকে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর ঠিকরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার তাদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের (মামলা নং ০৩) করেছেন ভিকটিমের পিতা।

জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে ঘরের বারান্দায় নলকূপ থেকে পানি নিতে বের হলে ১২ বছর বয়সী ঐ শিশুকে জোর পূর্বক তুলে নিয়ে পাশের একটি নির্জন জায়গায় অভিযুক্ত দুই ধর্ষক পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। এসময় ঘরের লোকজন খোঁজাখুঁজি করে অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। এঘটনা জানাজানি হলে স্থানীয়রা ধর্ষকদের আটক করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানা নিয়ে আসে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, অভিযুক্ত দুই ধর্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *