বিয়ানীবাজারে খালার বাড়ী থেকে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার!

স্টাফ রিপোর্টারঃ

বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্রী হাজেরা বেগম (২৩) এর লাশ উদ্ধার নিয়ে তোলপাড় চলছে। বুধবার সকালে আপন খালার বাড়ির বারান্দা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় ওই ছাত্রীর ব্যবহৃত মোবাইল ফোনও নিয়ে আসেন পুলিশ সদস্যরা। পৌরশহরের খাসাড়ীপাড়া এলাকায় সে তার খালার বাড়িতে বসবাস করতো বলে জানা গেছে। সে জকিগঞ্জ উপজেলার সোনাশার এলাকার জয়নুল হকের মেয়ে।

পুলিশ জানায়, নিহত হাজেরা বেগম খাসাড়ীপাড়ায় তার খালার বাড়িতে থেকে লেখাপড়া করতেন। মঙ্গলবার রাতে ওই পরিবারের সদস্যরা যথারীতি ঘুমাতে যান। বুধবার সকালে বাড়ির সদস্যরা ঘুম থেকে ওঠে বারান্দায় নিহতের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।

বিয়ানীবাজার থানার এসআই নূর মিয়া জানান, নিহত তরুণীর মোবাইল ফোন নিয়ে আসা হয়েছে। তার ব্যবহৃত ফোন নাম্বার এবং অন্যান্য বিষয়াদি আমরা খতিয়ে দেখবো। সে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, মরদেহের ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এই মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা চলছে। তদন্ত এবং ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

এদিকে কলেজ ছাত্রীর আকস্মিক আত্মহত্যার কারণ নিয়ে খাসাড়ীপাড়াসহ আশপাশের এলাকায় নানাকথা শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *