ফেসবুকে মৃত হিরো আলম ও জায়েদ খান!

জায়েদ খান [বামে] আশরাফুল আলম ওরফে হিরো আলম [ডানে]একই দিনে জায়েদ খান ও আশরাফুল আলম ওরফে হিরো আলমের অ্যাকাউন্ট মৃত ঘোষণা করেছে ফেসবুক কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকাল থেকেই অভিনেতা জায়েদ খানের ফেসবুকে রিমেম্বারিং লেখাটি যুক্ত হয়েছে। কোনো ব্যক্তির প্রয়াণ ঘটলে ট্রাস্টেড কন্টাক্ট (বিশ্বস্ত কেউ) আবেদন করলে ফেসবুক সে অ্যাকাউন্টকে মৃত ঘোষণা করে দেয়। 

এ বিষয়ে কথা বলার জন্য জায়েদ খান বলেন, ‘একটি চক্র আমার পেছনে লেগেছে। নির্বাচনকে কেন্দ্র করে চক্রটি তৎপর হয়ে উঠেছে। তারাই রিপোর্ট করে একজন জীবিত মানুষকে মৃত বানিয়ে দিচ্ছে।’
ফেসবুক প্রফাইলটিকে মৃত বানিয়ে ফেসবুক কর্তৃপক্ষ লিখেছে, জায়েদের প্রতি শ্রদ্ধা। তাঁর সঙ্গে আপনার ঘটনা, বিশেষ দিন স্মরণ করে শেয়ার করতে পারেন, জানাতের পারেন তাঁর পরিবার ও বন্ধুদের যে আপনি তাঁকে নিয়ে ভাবছেন।

একই দিনে আশরাফুল আলম ওরফে হিরো আলমের ২০ লাখ অনুসারীর ফেসবুক পেজটিকেও মৃত ঘোষণা করেছে ফেসবুক। এ বিষয়ে আশরাফুল আলম কালের কণ্ঠকে বলেন,  ‘আমি জানি না এমনটা কেন ঘটেছে। সকালে ঘুম থেকে উঠেই দেখি এই অবস্থা। কে যে কখন আমাকে শত্রু ভেবে বসল বুঝতে পারছি না।’

অভিনেতা জায়েদ খানকে নির্বাচন-পরবর্তী সময়ে আইন-আদালতেই ব্যস্ত সময় পার করতে হচ্ছে। কেননা নির্বাচনী আপিল বোর্ড তাঁর সাধারণ সম্পাদকের প্রার্থিতা বাতিল করে দিলেও হাইকোর্ট তা বহাল রাখেন। পরে আপিল বিভাগ হাইকোর্টের সে আদেশকে স্থগিত করেন। আগামী ১৩ তারিখের পরে বোঝা যাবে জায়েদ খানের ভাগ্যে কী রয়েছে।

অন্যদিকে আশরাফুল আলম নিজের কাজ নিয়েই ব্যস্ত। তাঁর সঙ্গে যখন কথা হচ্ছিল তিনি আশুলিয়ায় একটি গানের শুটিং করছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *