প্রেমের ফাঁদে গলায় ফাঁস : জুড়ীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

জুড়ি প্রতিনিধিঃ 

প্রেমের ফাঁদে পড়ে অভিমানের জের ধরে দশম শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা করেছে। ঘটনাটি গঠেছে আজ সোমবার সকাল ১০ টা ৫০ মিনিটে  মৌলভীবাজারের জুড়ী উপজেলার সোনারুপা চা বাগানে।

জানা যায়, পূর্বজুড়ী ইউনিয়নের কালাছড়া গ্রামের নগেন্দ্র চন্দ্র পালের মেয়ে ছোট ধামাই উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর বিজ্ঞান বিভাগে পড়ুয়া মেধাবী শিক্ষার্থী মাধবী পাল (১৬) ছোট বেলা থেকেই তার চাচা দিলীপ রুদ্রপালের বাড়ীতে থেকে লেখাপড়া করে আসছে।

সরজমিনে জানা যায়, আজ সকাল আনুমানিক ১০ টা ৫০ মিনিটে মাধবীর চাচী স্কুল শিক্ষিকা তাঁর বিদ্যালয়ের শিক্ষার্থীকে অনলাইনে ক্লাস নিচ্ছিলেন। এমন সুযোগে মাধবী ঘরের অতিথিয়ালয়ে প্রবেশ করে দরজা বন্ধ করে খাট ও চেয়ারের সাহায্যে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করে। পরে ঘঠনাটি জুড়ী থানা পুলিশকে অবগত করলে জুড়ী থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরন করেন।

লাশ উদ্ধার কালে মাধবীর পাশেই একটি মোবাইল ফোন পাওয়া যায়। পুলিশ মোবাইল ফোনটি জব্দ করে। আত্মহত্যার বিষয়ে স্থানীয় এলাকাবাসী এর কোন সঠিক কারন বলতে পারেননি। মাধবীর চাচা দিলীপ  রুদ্রপাল জানান, পারিবারিক ভাবে তার কোন সমস্যা আছে বলে জানা নাই তবে তার কাছে পাওয়া মোবাইল ফোন টি পাওয়ায় আমাদের সন্দেহ হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *