প্রেমিকের সাথে লিভ টুগেদারঃ মুম্বাইয়ের ফ্ল্যাটে বাংলাদেশি তরুণীর পচাগলা মরদেহ

অনলাইন ডেস্কঃ

ভারতের মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে বাংলাদেশি এক তরুণীর পচাগলা মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। ওই তরুণীর নাম লিপি সাগর শেখ ওরফে রিনা শেখ।

মুম্বাই পুলিশ বলছে, কমপক্ষে তিন সপ্তাহ আগে ওই তরুণীর মৃত্যু হয়েছে। তিনি বাংলাদেশি প্রেমিকের সঙ্গে সেখানে বাস করছিলেন।

রিনাকে হত্যার পর মরদেহ ভেতরে রেখে বাইরে থেকে তালা আটকে দেয় ওই প্রেমিক। পুলিশ বাংলাদেশি ওই প্রেমিককে গ্রেফতার করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রিনা ও তার প্রেমিক যুবক (নাম জানা যায়নি) দু’জনই ছিলেন অবৈধ অভিবাসী।

কিন্তু অন্য পুরুষের সঙ্গে রিনার সম্পর্ক থাকার সন্দেহে তার প্রেমিক তাকে হত্যা করে।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে নাভি মুম্বাইয়ে। সেখানকার কালামবোলি এলাকায় রিনা অন্য দুই বাংলাদেশি নারীর সঙ্গে একই বাসায় বসবাস করছিলেন। কিন্তু করোনা ভাইরাস সঙ্কটে তারা কর্মহীন হয়ে পড়েন। এ অবস্থায় অন্য দুই নারী বাংলাদেশে চলে আসেন। তারা নাভি মুম্বাইয়ে সেবাখাতে কাজ করতেন। তারা দেশে ফিরে আসার পর রিনা ও তার প্রেমিক শুরু করেন লিভ টুগেদার। একই বাসায়, একই ছাদের নিচে বিবাহ ছাড়াই বসবাস শুরু করেন রিনা ও তার প্রেমিক। সম্প্রতি বাংলাদেশি ওই দুই নারী আবার মুম্বাই ফিরে যান নতুন কাজ পাওয়ার আশায়। তারা বাসায় ফিরেই দেখতে পান দরজার বাইরে থেকে তালা দেওয়া।

রিনাকে ফোন করেন। কিন্তু তার ফোন তখন বন্ধ ছিল। এ অবস্থায় তারা যোগাযোগ করেন বাড়ির মালিকের সঙ্গে। তার কাছে চাবি চান। কিন্তু রিনা শেখ সেখানে বসবাস করছিলেন বলে ওই বাসার চাবি বাড়িওয়ালার কাছে ছিল না। এ অবস্থায় তারা বাড়িটির ব্রোকারের সঙ্গে যোগাযোগ করেন। তাদের কাছে দরজা খোলার বিকল্প চাবি ছিল। ইতোমধ্যে যোগাযোগ করা হয় পুলিশে। পুলিশ গিয়ে দরজা খুলে দেখতে পায় রিনা শেখের অর্ধগলিত লাশ।

অবশ্য পুলিশ ওই প্রেমিককে গ্রেফতার করেছে। এরপর জিজ্ঞাসাবাদে তিনি রিনার সঙ্গে প্রেমের বিষয়টি স্বীকার করেছেন।

পুলিশ জানায়, জিজ্ঞাবাসাবাদে তিনি জানান- রিনা প্রেমের নামে তার সঙ্গে প্রতারণা করছিল। তার অন্য একটি সম্পর্ক ছিল। তাই রাগে ক্ষোভে তাকে গলা টিপে ধরে হত্যা করে দরজায় তালা দিয়ে পালিয়ে যান তিনি।

এদিকে, অন্য দুই নারী অবৈধভাবে ভারতে অবস্থান করায় কারণে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছে স্থানীয় পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *